Breaking News

মেসি-কে রামোস, বললেন ‘আমার বাড়ি আসো” চিরশত্রুই এখন আপন।

মেসি-কে রামোস, বললেন ‘আমার বাড়ি আসো” চিরশত্রুই এখন আপন।।

ফুটবলে একটি শ,ব্দ আছে ,রাইভাল,। ফুটবলে রাইভাল কথাটি শুনলেই চোখের সামনে ভেসে উঠে ব্রাজিল-আর্জেন্টিনা, বার্সা-রিয়াল, মেসি-রোনালদো’ মেসি-রামোসের ছবি।

নিজেদের গোটা ফুটবলীয় ক্যারিয়ারে সার্জিও রামোস চেষ্টা করেছেন যেকোনো মূল্যেই লিওনেল মেসিকে আটকে রাখার আর মেসি চেয়েছেন রামোস’কে পেছনে ফেলে গোলের দিকে বল নিয়ে এগিয়ে যাওয়ার। কখনো মেসি সফল তো কখনো রামোস। তবে বদল গেছে সে চিত্র।

এখন আর বল নিয়ে এগিয়ে যাওয়ার সময় মেসি’কে’ থামাবেন না ‘রামোস’। দুই’জনই রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার পাঠ চুকিয়ে পাড়ি জমিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতে। তাই এতকাল যে দৃশ্য’পট কল্পনাও করা যেত না, সেটাই আজ বাস্তব”।

দুদিন হলো পি’এস’জির সঙ্গে চুক্তিব’দ্ধ হয়েছেন লিওনেল মেসি”। আর তার মাস খানেক আগে সেখা’নেই নাম লিখিয়েছেন “রামোস”। এবার

তাদের দেখা মিলবে গোলের পর কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগা’ভাগি করছেন এই দু=ই তারকা। সে’ পথে ‘রামোস” অনেকটাই এগিয়ে গেছেন, সেটারই দেখা মিলল এবার।

পরিবার নিয়ে আপাতত মেসি প্যারিসের লেরয়্যাল মনচি’আও হোটেলে অবস্থান করছেন। যত দিন পিএসজি তার জন্য বাড়ি না খুঁজে দিতে পারছে, ততদিন এখানেই থাকবেন মেসি। হোটেল’টা যথেষ্ট বিলাসব’হুল, তবে দিন’ শেষে’ সেটা’ তো’ হোটেলই।” নিজের মতো করে থাকার ব্যাপারে সেখানে মন সায় না দেয়াই স্বাভাবিক। “রামোস” বোঝেন সেটা।

বোঝেন বলেই মেসি”কে প্রস্তাব দিয়েছেন নিজের বাড়িতে থাকার জন্য। স্প্যানিশ সংবাদ”মাধ্যম এল পাইস জানিয়েছে, “রামোস” নাকি মেসি’কে বলেছেন, ‘তুমি যদি হোটেলে না থেকে কোনো বাসায় থাকতে চাও, চাইলে আমার বাসায় থাকতে পারো।’ সে সূত্র” আরও নিশ্চিত করেছে, অতীতের শত্রুতা ভুলে রামোস এখন মেসি’কে নিজের একজন হিসেবে আগলে রাখতে প্রস্তুত।

মেসি’র জন্য বাড়িই শুধু নয়, পি’এস’জি মেসির তিন ছেলে থিয়াগো, মাতে’ও ও চিরো’কে স্কুলে ভর্তির ব্যবস্থাও করে দিচ্ছে বলে জানিয়েছে এল পাইস। তবে “রামোস” যে মেসি’কে এই প্রথম তার বাসায় থাকতে বললেন, তা কিন্তু নয়; এর আগে বার্সেলোনার” সঙ্গে মেসির চুক্তি নিয়ে যখন জটিলতা চলছিল, তখন রামোস ঠাট্টা করে জানিয়েছিলেন, মেসি যদি রিয়ালে যোগ দেন, তাহলে প্রথম কয়েক সপ্তাহ মেসি*কে তার বাড়িতে থাকতে দিবেন রামোস।
—–*——–

About jacob done

Check Also

“সাড়ে ৮ কোটিতে বিক্রি হলো মেসির চোখের” পানি মুছা সে,ই টিস্যু।

“সাড়ে ৮ কোটিতে বিক্রি হলো মেসির চোখের” পানি মুছা সে,ই টিস্যু। স্পেনের বার্সেলোনার স,ঙ্গে দীর্ঘ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *