Breaking News

১ সপ্তাহ আগে বিয়ে, শখ করে নৌকায় উঠে গেল প্রাণ নববধূ

১ সপ্তাহ আগে বিয়ে, শখ করে নৌকায় উঠে গেল প্রাণ নববধূ
মাত্র এক সপ্তাহ আগে (শারমিন আক্তারের) বিয়ে হয়েছিল ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, উপজেলার পাহাড়পুর, ইউনিয়নের আউলিয়া বাজারের জহিরুল ইসলামের সঙ্গে,,।

বিয়ের পর প্রথম নববধূকে নিয়ে শ্বশুর,বাড়িতে যা’চ্ছিলেন জহির। কিন্তু বিজয়নগরে যাত্রী,,বাহী ট্রলারের সঙ্গে বা’লিবো’ঝাই ট্রলারের সং,ঘ,র্ষে তাদের দাম্প,ত্য জীবনের চিরসমা,প্তি ঘটে,,,।

নববধূকে হা,রিয়ে জহির পাগলপ্রায়। শনিবার সকাল ৯,টায় ভাটপাড়ার শ্বশুরবাড়িতে গিয়ে দেখা যায়, জহিরের আ,হাজা,রিতে ওই বাড়ির পরিবেশ ভা,রী হয়ে উঠেছে। আহাজা’,রি করতে করতে

জহির জানান,,তারা বিকেল পৌনে ৪,টায় নৌকায় ওঠেন। কিন্তু চম্পকনগর ঘাট থেকে নৌকা ছাড়ে ৪টা ৪৫ মিনিটে। এর মধ্যে মাঝিকে বারণ করা স,ত্বেও বিভিন্ন জায়গা থেকে যাত্রী উঠায়।

তিনি জানান, অতিরি’ক্ত যাত্রী বোঝাইয়ের কারণে দু,র্ঘটনার ১৫, মিনিট আগে আরেকটি নৌকার সঙ্গে ধা,ক্কা লাগে। এ সময় যা’ত্রীরা তাকে ধীরে নৌকা চালানেরা কথা বললেও মাঝি নৌকার

গতি বাড়িয়ে দেন। এর পরেই গিয়ে বালিবোঝাই নৌকার সঙ্গে সং,ঘ,র্ষের ঘটনা ঘটে। শারমিনের ভাসুর শফিকুল ইসলাম বলেন,,আমি আমার ভাইকে বলছিলাম নতুন বউকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু বউ নৌকায় যেতে শখ করায় তারা এ পথে আসতে গিয়ে সব শে,ষ হয়ে গেল।

নিহত শারমিনের চাচা নূরু মিয়া বলেন, ১৫-বছর আগে আমার ভাই মা’রা যাওয়ার পর থেকে শারমিন ও তার ভাইকে নিজের সন্তানের মতো বড় করেছি। আমার ভাতিজির কপালে এই ছিল তা ভাবতেও খা’রা’প লাগে। এদিকে বিয়ের এক সপ্তাহের মধ্যে একমাত্র মেয়েকে হা’রিয়ে শারমিনের মা জোৎস্না বেগম শোকে বা’করু’দ্ধ হয়ে গেছেন। সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামে শনিবার সকাল ৮টায় শারমিনের দা’ফ’ন সম্পন্ন হয়েছে।

ক্রবার বিকেলে ট্রলারডুবির ওই ঘটনায় ৫০- জন যাত্রী তীরে উঠতে স’ক্ষ’ম হলেও প্রাণ হারান ২১- জন। শনিবার সকাল ৮টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নি’খোঁজদের স’ন্ধা’নে আবারও উ’দ্ধা’র অভি’যান শুরু করেছে। জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, উ’দ্ধার’কাজ সকালে পুনরায় শুরু হয়েছে। সকালে এক শিশুর ম’রদে’হ উ’দ্ধার হয়েছে। ওই রুটে সব ধরনের নৌযান চলাচল সাময়িক ব’ন্ধ রয়েছে

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *