Breaking News

হেসেখেলে ব্যাটিং করছে জিম্বাবুয়ে

যে উইকেটে বাংলাদেশের ব্যাটিং একসময় ধসে পড়েছিল; সেই উইকেটেই হেসেখেলে ব্যাটিং করছে স্বাগিতক জিম্বাবুয়ে। দলীয় ৬১ রানে প্রথম উইকেট হারানোর পর শতাধিক রানের দুর্দান্ত জুটি গড়েছিলেন কাইটানো আর অধিনায়ক ব্রেন্ডন টেইলর। আজ ম্যাচের তৃতীয় দিনে জিম্বাবুয়ের এই দ্বিতীয় উইকেট জুটি বাংলাদেশের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছিল। ১৭৭ বলে ১১৫ রানের এই জুটি ভঙেন মেহেদি মিরাজ।

ব্যাট হাতে ‘ডাক’ মারা এই তরুণ অল-রাউন্ডারের বলে বদলি ফিল্ডার ইয়াসির আলীর তালুবন্দি হয়ে ফিরেন ৯২ বলে ১২ চার ১ ছক্কায় ৮১ রান করা ব্রেন্ডন টেইলর। জিম্বাবুয়ের দ্বিতীয় উইকটের পতন ঘটে দলীয় ১৭৬ রানে। কিন্তু এরপরেও তাদের রানের গতি থামেনি। বাংলাদেশি বোলারদের নির্বিষ বোলিংয়ের সামনে তারা সাবলীল ব্যাট করে যাচ্ছে। লাঞ্চের আগে জিম্বাবুয়ের সংগ্রহ ছিল ২ উইকেটে ২০৯ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাইটানো ৬৩ এবং ডিওন মেয়ার্স ২৩ রানে ব্যাট করছেন।

জিম্বাবুয়ের সংগ্রহ ২ উইকেটে ২১১ রান। এর আগে বাংলাদেশের প্রথম ইনিংস শেষ হয় ৪৬৮ রানে। ১৫০ রানের অসাধারণ ইনিংস খেলে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া লিটন দাসের ৯৫, তাসকিন আহমেদের ৭৫ আর মুমিনুল হকের ৭০ রানের অবদানও আছে। জবাবে নিজেদের প্রথম ইনিংসে নেমে গতকাল দ্বিতীয় দিনেই প্রথম উইকেট হারায় জিম্বাবুয়ে। সাকিব লেগ বিফোরের ফাঁদে ফেলেন মিল্টনকে (৪১)। ১ উইকেটে ১১৪ রান নিয়ে তারা দ্বিতীয় দিন শেষ করে।

About admin

Check Also

“সাড়ে ৮ কোটিতে বিক্রি হলো মেসির চোখের” পানি মুছা সে,ই টিস্যু।

“সাড়ে ৮ কোটিতে বিক্রি হলো মেসির চোখের” পানি মুছা সে,ই টিস্যু। স্পেনের বার্সেলোনার স,ঙ্গে দীর্ঘ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *