হলি আর্টিজান নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে সিনেমা ফারাজ।।

হলি আর্টিজান নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে সিনেমা ফারাজ।।

বাংলাদেশের’ বহুল আ’লোচিত জঙ্গি হামলা নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। গুলশানের অভিজাত হলি আর্টিজান বেকারিতে

নারকীয় জঙ্গি হামলার ৫ বছর পূর্ণ হয়েছে গত ১ জুলাই। এদিন দেশের ইতিহাসে ঘটে সবচেয়ে ভয়াবহ ও নৃশংস জঙ্গি হামলা। সেদিনের সেই বিভীষিকা আর আতংকে আতকে উঠেছিলো বাঙালি। সেই বেকারিতে হামলার ঘটনা নিয়ে এবার বলিউডে নির্মিত হচ্ছে সিনেমা।

টি-সিরিজের ব্যানারে নি’র্মিতব্য সিনেমাটির নাম ‘ফারাজ’। বুধবার রাতে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক। ২৩ সেকেন্ডের গ্রাফিক্স ভিডিও শেয়ার দেয়ার পাশাপাশি জানানো হয় সিনেমার পা’ত্রপাত্রিদের নাম।

সি’নেমাটি পরিচালনা করেছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা হংসল মেহতা। তিনি আলিগড়, সিটি লাইটস, সিমরান এবং স্ক্যাম ১৯৯২ এর মতো জনপ্রিয় সিনেমা ও ওয়েব সিরিজের নির্মাতা। টি’সিরিজের ভূষণ কুমার ছাড়াও প্রযোজকদের একজন হিসেবে ‘ফারাজ’ এর সঙ্গে আছেন আর্টিকেল ফিফটিন, থাপ্পড় এর মতো বহুল আলোচিত সিনেমার পরিচালক অনুভব সিনহা।

সি’নেমাটি নিয়ে নির্মাতা হংসল মেহতা ভারতীয় গ’ণমাধ্যমকে বলেন, প্রায় তিন বছর ধরে ‘ফারাজ’ এর গল্পটি পৃথিবীকে দেখাবো বলে অপেক্ষা করছি। ভূষণজি ও অনুভব সিনহাকে ধন্যবাদ, আমি যে’ভাবে সিনেমাটি করতে চে’য়েছি, সেভাবে সমর্থন জানানোর জন্য। ‘ফারাজ’ হবে গভীর মানবিকবোধের এক গল্প।

এই ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেতা পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল। ছবিতে আরো অভিনয় করবেন অভিনেতা কুনাল কাপুরের ছেলে জা’হান কাপুর।

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *