Breaking News

সিলেটে “অক্সিজেন সিলিন্ডার” নি,য়ে এক পুলিশ ভাই ছুটে চলে দিন রাত!

সিলেটে “অক্সিজেন সিলিন্ডার” নি,য়ে এক পুলিশ ভাই ছুটে চলে দিন রাত!
সিলেট ন,গরীতে মোটরসাইকেলে নিজের শরীরের সাথে বেধে একটি অ,ক্সিজেন নিয়ে অক্সিজেন নিয়ে রো,গীদের বাসায় ছুটছেন একজন

পুলিশ-সদস্য। এই ছবিটি সামাজিক যোগা,যোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল। অ,নেকে মনে প্রশ্ন এত ঝুকি নিয়ে যাচ্ছেন কেএই পু’লিশ সদস্য।

আসলে তিনি ডিউটি শেষে জরুরী ফোন পেয়ে মু,মূর্ষ রোগীর জন্য অক্সিজেন নিয়ে হাস,পাতা’লের পথে যাচ্ছেন। ইতিমধ্যে এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফে,সবুকে ভাই’রাল।

তিনি হলেন সি,লেট মহানগর পু’লিশের (এসএমপি) নায়েক সফি আ,হমেদ। কখনো অক্সিজেন নিয়ে, কখনো খাদ্য নিয়ে, আবার কখনো

রক্ত ও প্লাজমা নিয়ে। দি,নরাত মানুষের সেবা করে চলাই হচ্ছে সফির কাজ। করো’নাকাল শুরুর পর থেকে মানুষের সে,বায় নির্মোহভাবে কাজ করে যাচ্ছেন।

পেশাগত দায়িত্বের পাশা,পাশি তাঁর মানবিক কাজ আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে। অসহায় দুস্থদের নিয়মিত সেবা করছেন তিনি।

মানব সেবার উদ্দেশ্য স,ম্পর্কে নায়েক সফি আহমেদ বলেন, ‘মানুষ মানুষের জন্য। কখনো কা,উকে ফেলে যেতে পারি না। যতটুকু পারছি সাহায্য করছি। করোনা, আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করছি।

মানুষের জন্য নি,জেকে উৎসর্গ করতে আমি প্রস্তুত। সহকর্মীরা প্রতিদিন আ’ক্রান্ত হচ্ছেন। তবু ভ’য়কে জয় করে মানুষের সেবা দিয়ে চলেছি,। মানব সেবা পু’লিশের ধ’র্ম।

এসএমপির এই পু’লিশ সদস্য মানবিক পুলিশ? নামে বেশ সুপরিচিত। চলমান সময়ে কাউকে হাসপাতা’লে নেওয়ার প্রয়োজন হলে ওষুধ বা নগদ টাকা অক্সিজেন, এবং রাস্তার অনাহারে থাকা মানুষকে খিচুড়ি আপেল, পাউরুটি, বিশুদ্ধ পানি ও মাস্ক-খাদ্য সা,মগ্রী সব,টুকুই তিনি তার সাধ্যমতো সরবরাহ করে আসছেন। আর এর সব,টুকুই বে,শীর ভাগই তাঁর বেতনের টাকায়।
সংবাদটি ভালো লাগলে শেয়ার, করুন।।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *