Breaking News

“ষষ্ঠ শ্রেণির ছাত্রীর স,ঙ্গে অষ্টম” শ্রেণির ছাত্রের বিয়ে।

“ষষ্ঠ শ্রেণির ছাত্রীর স,ঙ্গে অষ্টম” শ্রেণির ছাত্রের বিয়ে।
সাতক্ষীরার দেবহাটায় ষষ্ঠ, শ্রেণির এক স্কুল,ছাত্রীর সঙ্গে একই স্কুলের অষ্টম, শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রের বিয়ে হয়েছে। স্কুল,ছাত্রের বাবার

অভিযোগ, ছেলের অভিভাবকের অ,নুমতি ছাড়াই কাজী ডেকে বিয়ের কাজ সেরেছেন ছা,ত্রীর মা।

এই, ঘটনায় অ,প্রাপ্তবয়স্ক ওই নববধূর মাকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ,কই সঙ্গে সদ্যবিবাহিত দম্পতিকে প্রা,প্তবয়স্ক না হওয়া পর্যন্ত, আলাদা থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

শনি,বার (১৪ ,আগস্ট) বিকেলে সাতক্ষীরার দেবহাটা উ,পজেলার বহেরা গ্রামে এই ঘটনা ঘটে। আর ভ্রা,ম্যমাণ আদালত পরিচালনা করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাছলিমা আক্তার।

স্কুল,ছাত্রের বাবা হযরত আলী জাগো নি,উজকে বলেন, আমার ছেলে স্থানীয় মা,ধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। আমার ছেলেকে ফুসলিয়ে নিয়ে একই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী নিজের

ষষ্ঠ শ্রে,ণিতে পড়ুয়া মেয়ের সাথে গোপনে বিয়ে দিয়ে সেখানে রেখে দেয়। বিষয়টি জানতে পেরে আমরা উপজেলা নি,র্বাহী কর্মকর্তার, কাছে অভিযোগ দায়ের করি,।

তিনি, বলেন, আমার ছেলের সাথে ওই ছাত্রীর প্রে,মের সম্পর্ক গড়ে উ,ঠেছিল। তবে অপ্রাপ্ত বয়সের ছে,লেকে তারা এভাবে কাউকে কিছু না জা,নিয়ে বিয়ে দিয়ে দেবে এটা আমি ভাবতে পারিনি।

দেবহাটা উপজেলা নির্বাহী, কর্মকর্তা (তাছলিমা আক্তার) জাগো নিউজকে বলেন, ছেলের বাবার অ,ভিযোগের প,রিপ্রেক্ষিতে অপ্রাপ্তবয়স্ক, ছাত্র-ছাত্রীর বিয়ের সত্যতা পাওয়ায় ওই স্কুলছাত্রীর মাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাদের আলাদা থাকার নির্দেশনা দেয়া, হয়েছে!

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *