শাড়ির আচঁলে লুকিয়ে রাখা “ভিক্ষুকের” ৯-হাজার টাকা ছি,নতাই করলো পাষন্ডরা’

শাড়ির আচঁলে লুকিয়ে রাখা “ভিক্ষুকের” ৯-হাজার টাকা ছি,নতাই করলো পাষন্ডরা

ঠাকুরগাঁও পৌর এলাকার গোবিন্দ নগর মুন্সির হাটে এক বৃদ্ধা ভিক্ষুকের ৯-হাজার টাকা ছিনতা,ইয়ের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।বৃদ্ধা মহেলা বেগম গোবিন্দ নগর মুন্সির হাট, এলাকার (মজির উদ্দিনের) স্ত্রী, ।

স্থা,নীয়রা জানান, মহেলা বেগম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। চু,রি বা হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষা করে জমানো টাকা সব সময় তার শাড়ির আচঁলেই বেঁধে রাখতেন তিনি,।

মহেলা বেগম বলেন, সারা দিন ভিক্ষা করে গতকাল সোমবার বিকেলে মুন্সির হাটে রাস্তার পার্শ্বে বসে টাকা,গুলো গণনা করছিলাম। এমন সময় দুই-জন তরুণ কিল-ঘুষি, মেরে, ৯, হাজার টাকা ছি’নিয়ে নিয়ে পালিয়ে, যায়।এ সময় টাকা হারানোর কষ্টে হা,হুতাশ করতে থাকেন ওই বৃদ্ধা ভি,ক্ষুক।

তিনি বিলাপ করতে করতে বলেন, আমি একজন গরিব মানুষ। অনেক ক,ষ্টে খেয়ে না, খেয়ে টাকা গুলো জমিয়েছিলাম চিকিৎসা করানোর জন্য। এখন কি করবো। আমার চিকিৎসা কিভাবে হবে। আমি প্রশাসনের সহযোগীতা চাই। এর বিচার চাই।

এ ব্যা,পারে সদর থানার ও,সি তানভিরুল ইসলাম বলেন, বৃদ্ধা ভি,ক্ষুকের টাকা ছিন,তাইয়ের ঘটনা অত্যন্ত দুঃখ,জনক। ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে”।

Share

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *