Breaking News

রাজশাহী”কলেজ এর মেয়ের ই;য়া,বা সেবনের” ভিডিও ভাইরাল

রাজশাহী”কলেজ এর মেয়ের ই;য়া,বা সেবনের” ভিডিও ভাইরাল
রিপন (৪৩) চ’ন্দ্রিমা থা’নাধীন আ’সাম কলোনী রবের মোড় এলাকার মৃ;ত রশিদের ছেলে। ভিডিওর কমেন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ‘সা’ধারণ সম্পাদক মো: জামাত খান উ’ল্লেখ করেছেন, বর্ত’মানে ত,রুণ ত,রুণী; যে হারে মা,দ,ক সেবন করে নিজেকে ধংশ করে দি;চ্ছে।

এ,খুনি সময় এদের কে মা,দকের ছোবল থেকে রক্ষা করার জন্য সর’কারের পাশাপাশি সমাজের সকল,কে এগিয়ে আসতে হবে তাহলে সম্ভব হবে। কেএম আর ডালি,ম উল্লেখ করেছেন

মা;দক সেবনকারী এরা নিজেরাই নিজের শত্রু এদের ছবি দেখে চিহ্নিত করে প্র’শাসনের প্রতি অনু-রোধ রইল এদের জে’লহাজতে প্রেরণ করা হোক তা না,, হলে আগামী প্রজন্ম এদের মতই ধ্বং;স হয়ে যাবে,।

আর মা;দ;ক চো’রা’কারবা’রীদের নতুন আ’ইন করে মৃ;ত্যুদণ্ড কার্যকর করা হোক। এছাড়া অ’সংখ্য মন্তব্য করেছেন নে’টিজেনরা। ২০১৮ সালের ডিসেম্বর মা’সে রি’পন’কে এক হাজার পি;স ই-য়াবা ট্যা;বলেটসহ আটক করে চন্দ্রিমা থানা পুলিশ।

স্থানীয়রা বলেন, রিপন একজন মা,দ;ক ডিলার সে দীর্ঘদিন থেকে মা;দ;কে;র সাথে জড়িত। নগরীর বিভিন্ন স্থানে ই;-য়া;বা, হি;-রো;-ই;-ন ও গা,জা পাইকারী সরবরাহ করে,।

এর আগে র‌্যাব ও পুলি,শ হাতে একাধিকবার আ,ট,ক হলেও জামিনে এসে তার পু,রোনো পেশায় জ;ড়িয়ে পড়ে। রিপনের বিরুদ্ধে সাংবাদিক হ;ত্যা চেষ্টাসহ মা;দ,কে একাধিক মা;ম;লা রয়েছে বিভিন্ন থানা;য়।

এছাড়া রাজশাহীতে জু;য়া;র বোডগুলিতে রিপন মাষ্টার হিসেবে পরিচিত। জু,য়া খেলায় পারদর্শী। মা;দকের ব্যবসা করে বর্তমানে বিপুল অর্থ সম্পদের মা;লিক হয়েছে রিপন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন, নগরীতে তার ৩ টি বাড়ি মাদ;ক সরবরাহ করার জন্য দুইটি পা;লসার মডের গাড়ি, আসাম কলো;নি রবের মোড়ে দুই তলা বি,,শিষ্ট দুই ইউনিটের বাড়ি। রা;জশাহী আর ডি এ মার্কেটে তিনটি ও নিউ মার্কেটে দু,টি দো’কান আছে বলে জানা গেছে।

About jacob done

Check Also

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে!

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে! দেড়বছর করোনার ঢেউয়ে নিমজ্জি’ত ছিল দেশের শিক্ষাঙ্গন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *