রহস্য ঘেরা ছবি, পরীমণির পাশে তিনি-কে

রহস্য ঘেরা ছবি, পরীমণির পাশে তিনি-কে

সিলেটের, রাতারগুলে ব্যস্ত, সময় পার করছে তারকাবহুল ছবি ‘মুখোশ’-এর টিম। সিনেমার প্রথম লটের, শুটিং, শেষ। রাতারগুলে শেষ হবে দ্বিতীয় লটের শুটিং।

তারপর এখান থেকে পর্যায়ক্রমে ঢাকা, টাঙ্গাইল ও বইমেলায় ছবিটির শুটিং করা হবে। এরই মধ্যে ‘মুখোশ’-এর শুটিং সেট থেকে আলোচনায় এসেছে একটি ছবি।

যেখানে বোরকায় ঢাকাই, ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে চেনা গেলেও, তার পাশের জনকে চেনা যায়নি। যা নেটিজেনদের মনে রহস্যের জন্ম দিয়েছে,।

কেননা, বোরকার আড়ালে কে তা স্পষ্ট নয়। বিষয়টি জানতে চেয়েছিলাম ‘মুখোশ’ টিমের পরিচালক ইফতেখার শুভ’র কাছে।, তিনি বলেন, আপাতত রহস্যই থাক, পর্দায় উঠলেই জানতে পারবেন।

জানা গেছে, সরকারি অনুদানের এই ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন পরীমণি। তার সঙ্গে জুটি হয়েছেন রোশান। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে, দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা, মোশাররফ করিমকে। তিনিসহ দ্বিতীয় লটের শুটিংয়ে সিলেটে টিমের সঙ্গে থাকছেন ইরেশ জাকের, আজাদ আবুল কালাম ও প্রাণ রায়সহ আরও অনেকে। সিলেট থেকে ফিরে ঢাকা ও টাঙ্গাইলে কাজ শেষে বইমেলায় শুটিংয়ের মধ্য ক্যামেরা ক্লজ হবে ‘মুখোশ’-এর।

এদিকে, দ্বিতীয় লটের শুটিং শুরুর আগে এই ছবির দুটি রোমান্টিক গানের রেকর্ড হয়েছে জানুয়ারির শেষ দিকে। যাতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কনা। আব্রাহাম তামিম ও আহসান মেহেদির কথায় গান দু’টির সুর ও সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক ইমন চৌধুরী।

উল্লেখ্য, সিনেমা ইফতেখার শুভ’র ‘পেইজ নাম্বার ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুখোশ’। এর চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করছেন তিনি নিজেই। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানান নির্মাতা।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *