যুবলীগ- নেতার ইয়াবা সেবনের ,ভিডিও, ফেসবুকে ভাইরাল!

যুবলীগ- নেতার ইয়াবা সেবনের ,ভিডিও, ফেসবুকে ভাইরাল!

ব্রাহ্মণ,বাড়িয়ার নবীন,গর উ,প,জে,লা,র রতন,পুর ইউনিয়ন যুবলীগের সভা,পতি (কাজী ফখরুল ইসলাম)-এর ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) ভিডিওটি ভাইরাল হলে এলাকায় আলোচনার সৃষ্টি হয়।

ভিডিও,তে দেখা যায়, (যুবলীগ নেতা ফখরুল ইসলাম) তার কয়েকজন সঙ্গী নিয়ে ইয়াবা সেবন করছেন। অন্য সহযোগীদের চেহারা স্পষ্ট দেখা না গেলেও ফখরুল-এর চেহারা দেখা যায়।

স্থানীয়রা বলছেন, ভিডিও,টি ২০১৬ সালের, এই ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছিলো। তিনি আর মাদক সেবন করবেন না বলেও থানায় মুচলেকাও দিয়েছিলেন।

রতন,পুর ইউনিয়ন চেয়ারম্যান রুহুল আমিন বলেন, কাজী ফখরুল আওয়ামী লীগের রাজনীতির সংগে জড়িত। মাঝখানে কিছুদিন মাদক সেবনের সংগে জড়িত

থাকলেও সে তার ভুল বুঝতে পেরে মাদক ছেড়ে স্বাভাবিক জীবন,যাপন করছে। এখন সে মাদকের বিরুদ্ধে কাজ করছে। একটি কুচক্রি মহল তার অতীত ঘটনা সামনে এনে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শামস আলম বলেন, যুব,লীগ মাদকের বি,রু,দ্ধে কাজ করে যাচ্ছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভি/এওয়াইএইচ

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *