মানুষ অন্যকে কষ্ট” দিয়ে মজা পায়-দীঘি

মানুষ অন্যকে কষ্ট” দিয়ে মজা পায়-দীঘি

হালের জন,প্রিয় নায়িকা দীঘি। আলোচনা* সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভি’নেত্রী **

নতুন খবর হচ্ছে বেশ কয়েক বছর ধরেই ফেসবুকে নিয়মিত নিজের ছবি পোস্ট করেন দীঘি। এমন নয় ছবিগুলো অশালীন। তারপরও তাঁকে অনেক খারাপ মন্তব্য দেখতে হতো। এই অভিনেত্রী বলেন আমি’ শালীন পোশাক পরে”

ছবি পোস্ট করতাম। ফেসবুকে নতুন ছবি দেখতে চান অনেক ভ’ক্ত। তাঁদের জন্যই ছবি পোস্ট করতাম।’ তাঁরাই আঘাত করতেন। একশ্রেণির মানুষ অন্যকে কষ্ট দিয়ে মজা পায়। সেগুলোর মন্তব্য দেখে মাঝে মাঝে মানসিকভাবে ভেঙে পড়ি।

শুধু সামাজিক যোগাযোগমাধ্যমেই নয়। ইউটিউবে-ও তাঁকে নিয়ে অনেকেই ভিডিও বানিয়ে বুলিং করেন। এগুলো এখন সয়ে গেছে দীঘির কাছে।

দীঘি বলেন” কিছু মানুষ মজা করার জন্য বুলিং করে। এগুলো আমাদের কনফিডেন্স কমিয়ে দেয়। এখন এসব না দেখে থাকার চেষ্টা করি। ভালোকে গ্রহণ করি। খারাপকে বর্জন করি।’ এ মনমানসিকতা নিয়েই সামাজিক যোগাযোগ,মাধ্যম ব্যবহার করেন তিনি।

ছোট দীঘি সম্প্রতি নায়িকা হিসেবে পর্দায় নাম লিখিয়েছেন। তাঁর অভিনীত ‘তুমি আছ তুমি নেই’ সিনেমা হলে
মুক্তির সময়ে গালা,গালি ও অশ্লীল শব্দ তাঁর জীবনকে কিছুদিনের জন্য একঘরে করে দিয়েছিল।

দীঘি বলেন,,সিনেমা মুক্তির সেই দিনগুলো আমার জীবনের সব,চেয়ে বাজে সময়। বুলিংয়ের কারণে তখন আমি একধরনের ট্রমার ভেতর দিয়ে গিয়েছি। প্রথম সিনেমা হিসেবে আমার ভুলভ্রান্তি ক্ষমা করে সাপোর্ট করা উচিত ছিল। তা না করে ফেসবুকে মারাত্মক আক্র,মণের শিকার হয়েছিলাম। তাঁরাই এখন ইউটিউবে ছবিটি দেখে ভালো বলছেন।,,

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *