“মাদারীপুরে মোবাইল ফোন” দিয়েই তৈরি হচ্ছে তামিল মুভির অ্যাকশনধর্মী ভিডিও সারা ফেলেছে নেট দুনিয়ায়

“মাদারীপুরে মোবাইল ফোন” দিয়েই তৈরি হচ্ছে তামিল মুভির অ্যাকশনধর্মী ভিডিও সারা ফেলেছে নেট দুনিয়ায়

শুধু একটি মোবাইল, ফোন দিয়েই তৈরি হচ্ছে তামিল ছবির মতো অ্যাকশনধর্মী ভি,ডি,ও। শুনতে বেশ অবাক লাগলেও এই কাজটি করেছেন

মাদারীপুরের কালকিনির কিছু তরুণ। ইউটিউবের, জন্য তৈরি, এ সকল ভিডিওর অ্যাকশন আর ব্যাকগ্রাউন্ড মিউজিকে পাবেন রজনীকান্ত, বিজয় চন্দ্রশেখর বা ধনুশদের সিনেমার আবহ।

“করোনায়” দীর্ঘ সময় স্কুল-কলেজ বন্ধ থাকায় মাদারী,পুরের কালকিনির সমিতির হাট এলাকায় কয়েকজন তরুণ একটি ইউটিউব চ্যানেল খুলে

নিজেরাই ছোট ছোট ভিডিও, বানানোর উদ্যোগ নেয়। অ্যাকশন, দৃশ্যে ব্যবহৃত খেলনা অস্ত্র,গুলো নিজেদের তৈরি,। আর দৃশ্যধারণের জন্য ব্যবহার হয় ভালো রেজুলেশনের একটি মাত্র অ্যান্ড্রয়েড মোবাইল ফোন। তাই দিয়েই তৈ,রি করা ভিডিও,গুলো সাড়া ফেলেছে বেশ।

প্রযুক্তিকে কাজে লাগিয়ে স্থানীয় তরুণ আবু, সুফিয়ান, মাহবুব, তৌহিদুল, ইসলামসহ বেশ কয়েকজন মিলে তৈরি করছেন এমন ভিডিও। একেকটি নির্মাণ করতে সময় লাগে ৫ থেকে ৭ দিন। শুটিং করা হয় সমিতির হাট বিদ্যালয় মাঠ ও তার আশ,পাশে।

স্থানীয় উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক জানালেন, মাদকের কড়াল থাবায় ক্ষতি,গ্রস্ত তরুণরা। এমন পরিস্থিতিতে সৃজনশীল কাজে তরুণরা এগিয়ে আসায় তিনি তাদের সাধু,বাদ, জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ছড়িয়ে, পড়েছে সুফিয়ান-তৌহিদদের তৈরি, করা ভিডিও। তাদের মতে, স্বল্প সামর্থ্য দিয়ে তারা যে ভিডিও, নির্মাণ করছেন সেটি, প্রমাণ করে অল্প বাজেটে দেশেও ভালো অ্যাকশনধর্মী সিনেমা নির্মাণ, সম্ভব।

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *