মসজিদের ইমাম, কে বল্লম মেরে হত্যা করলো ।।

মসজিদের ইমাম, কে বল্লম মেরে হত্যা করলো ।।

পবিত্র ঈদুল আজহার আগের দিন ব্রাক্ষ,ণবাড়িয়ার সড়াইল থানার ধামাউড়া গ্রামে একটি নৃ’শংস হ’ত্যা’কা’ণ্ড সংঘটিত হয়েছে।

ওইদিন আব্দুর রহিম -৬০ নামের এক বৃদ্ধ ইমামকে নির্মমভাবে হ’ত্যা করে দুর্বৃত্তরা। নিহত আব্দুর রহিম ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর থানার ফেদিয়ারকান্দি মসজিদের ইমাম ছিলেন।

সিআইডির সহকারী পুলিশ সুপার মো. জিসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এই হ’ত্যা’কা’ণ্ডে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদ’ন্ত বিভাগ (সিআইডি)।
——–

তারা হলেন – মো. সহেদ মিয়া (৫০), মো. জুনাইদ মিয়া (২০) এবং মো. আব্দুল্লাহ (৪০)। ঘটনার বর্ণনা দিয়ে সিআইডি জানায়, গত ২০ জুলাই নিহতের সহোদর দুই ভাই পরিবারসহ ঢা’কা হতে ঈদ উদ’যাপন করতে বাড়ি’তে যায়।

এ সময় তারা দেখে যে, নিহত আ’ব্দুর রহিম তার বসত ঘরে’র ভিটের মাটি ঠিক’ঠাক করার কা’জ করছে। এ নিয়ে তার ছোট দুই ভাই মো. সহেদ মিয়া (৫০) এবং আব্দু’ল্লাহ (৪০) এর সঙ্গে প্রচ’ণ্ড বাক-বি’ত’ণ্ডা হয়।

পরে দুপুর আনুমানিক ১২টার দিকে মো. সহেদ মিয়া (৫০), আব্দুল্লাহ (৪০) ও ভাতিজা মো. জুনাইদ মিয়া (২০) এবং আব্দুল্লাহ’র স্ত্রী রত্না বেগম (৩৫) তাকে বল্লম ও লা’ঠি দিয়ে জখ’ম করে মৃত্যু নি’শ্চিত করে পালি’য়ে যায়।

পরে এ ঘট’নায় ব্রাক্ষণবাড়িয়ার সড়াইল থানায় পেনাল কোড-১৮৬০ এর ৩০২/৩৪ ধারায় মা’মলা করা হয়। সিআইডি আরও জানায়, ঘটনার পরে সিআইডি ঘটনাটির ছায়া ত’দন্ত আরম্ভ করে।

বিশেষ পুলিশ সু’পার মুক্তা ধর এর নেতৃত্বে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লে’ষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসা’মির সম্ভাব্য লুকি’য়ে থাকার সব স্থানে অভিযান পরিচালনা করা হয়।
——-/———–

About jacob done

Check Also

সর্ব-প্রথম আমাদের নবী-কে দেখার ও স্পর্শ’ করার সৌভাগ্য হয়েছিল যে, মানুষটির!

সর্ব-প্রথম আমাদের নবী-কে দেখার ও স্পর্শ’ করার সৌভাগ্য হয়েছিল যে, মানুষটির! আমাদের প্রিয় নবী হজরত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *