Breaking News

বেকিং নিউজ,হেলেনা জাহাঙ্গীরের নতুন আরোকটি ভিডিও (ভাইরাল)

বেকিং নিউজ,হেলেনা জাহাঙ্গীরের নতুন আরোকটি ভিডিও ভাইরাল র‌্যাবের হাতে গ্রেপ্তার এই ব্যবসায়ীর বিরুদ্ধে শুক্রবার রাত ১২টার কিছু আগে রাজধানীর পল্লবী থানায় তৃতীয় মামলাটি দায়ের করা হয়।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে র‌্যাবের করা এই মামলায় শনিবার তাকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড চাওয়া হবে।“

রাজধানীর গুলশানের বাসায় বৃহস্পতিবার প্রায় চার ঘণ্টা অভিযানের পর র‌্যাব গ্রেপ্তার করে সম্প্রতি আলোচনায় আসা ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে।

‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি ‘ভূইফোঁড়’ সংগঠনের সভাপতি হওয়ার খবর চাউর হলে সম্প্রতি তাকে কমিটি থেকে বাদ দেয় আওয়ামী লীগ। এরপরই বেশ কয়েকটি অভিযোগে তাকে গ্রেপ্তারের কথা জানায় র‌্যাব।

শুক্রবার রাত ১০টার কিছু আগে গুলশান থানায় দ্বিতীয় মামলা দায়েরের আগে সন্ধ্যায় এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে পাঠায় আদালত।

পুলিশের রিমান্ড আবেদনের শুনানি করে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী এই আদেশ দেন ।

ডিজিটাল নিরাপত্তা আইনের এই মামলাও হয় গুলশান থানায়। এরপর তাকে আদালতে হাজির করে থানা পুলিশ।

শুনানি শেষে রিমান্ডের আদেশ দেওয়ার পাশাপাশি আদালত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১২ সেপ্টেম্বর দিন ধার্য করে দেয়।
https://web.facebook.com/103405182022480/videos/426468558528989

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *