Breaking News

বৃষ্টি ভেজা শরীরে লাস্যময়ী ভঙ্গিতে নাচলেন এই যুবতী! তারপর যা হল-দেখুন

বৃষ্টি ভেজা শরীরে লাস্যময়ী ভঙ্গিতে নাচলেন এই যুবতী! তারপর যা হল-দেখুন

বর্তমানে অনেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। সো,শ্যা,ল মি,ডি,য়া ,মানেই এখন বিনোদন মাধ্যম। প্রতিদিনকার স্ট্রেস কমাতে এবং অলস সময়

কাটাতে মানুষ সো,শ্যা,ল মি,ডি,য়ার দ্বারস্থ হয়। সোশ্যাল মিডিয়া থেকে আমরা বিভিন্ন গুরুত্বপূর্ণ খবর পেয়ে থাকি। আবার অনেক গুরুতর সমস্যার সমাধানও খুব সহজেই সোশ্যাল মিডিয়াতে পেয়ে যায় অনেকে।

কো’রো’না’র দ্বিতীয় ঢেউ যখন আছড়ে পড়ে আমাদের দেশে তখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বর্তমান যুব সম্প্রদায় প্রাণপণ চেষ্টা করে মানুষ বাঁচাতে।

তারা বুঁদ হয়ে থেকেছে মানুষ বাঁচানোর নেশায়। সোশ্যাল মিডিয়া বলতে আমরা মূলত হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার আর ইউটিউবকেই বুঝে থাকি। এই সোশ্যাল মিডিয়া বহু পুরনো বন্ধুকে এক হতে সাহায্য করছে।

আবার অচেনা দুই মানুষকেও বন্ধু করে দিচ্ছে মুহুর্তে। লং ডিস্টেন্সে থাকা কাছের মানুষকেও দেখার সুযোগ করে দিচ্ছে এই সোশ্যাল মিডিয়াই। সোশ্যাল মিডিয়াতে অনেকেই নিজের প্রতিভার ভিডিও পোস্ট করে টাকা রোজগার করে থাকেন। বর্তমান সোশ্যাল মি,ডি,য়ার যুগে প্রতিদিনই কোনো না কোনো ভিডিও ভা,ই,রাল হতে থাকে। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে “টিপ টিপ বরসা পানি” গানে লাস্যময়ী ভঙ্গিতে নাচছেন সেই যুবতী। পড়নে হলুদ শাড়ি আর ভেজা খোলা চুলে লাস্যময়ী অঙ্গভঙ্গিতে নাচছেন যুবতী। তার এই নাচের ভিডিও আপলোড হওয়ার সাথে সাথেই প্রশংসা করেছেন অনেকেই। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে নিয়েছেন আবার অনেকে নিজেদের মতামতও জানিয়েছেন। আপনারা যদি এখন এই ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *