Breaking News

বিয়ের ৭০ দিন পর সন্তান হলো নববধূর, স্বামীর কাণ্ড’

বিয়ের দুই মাস ১০ দিনের মাথায় সন্তান প্র’সব করে হাসপাতালেই তা’লাকপ্রাপ্ত হয়েছেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের এক না’রী।

বিষয়টি এলাকায়’ মুখরোচক’ আলোচনার জন্ম দিয়েছে। আজ’ রবিবার সকালে উভয় পক্ষের অভিভাবকরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এসে বিয়ে বি’চ্ছে’দের এ সি’দ্ধান্ত নেন।

(চুয়াডাঙ্গা) পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম জানান, ‘দুই মাস ১০ দিন আগে পৌর এলাকার ভিমরুল্লা গ্রামের এক যু’বকের সাথে পারিবারিকভাবে আলমডাঙ্গার’ গ্রামের এক না’রীর বিয়ে হয়।

গত শনিবার রাতে (২ জানুয়ারি) শ্বশুর বাড়িতেই একটি পুত্র সন্তান প্রসব করে ওই না’রী। প্রসবের পর নব’জাতকটি অ’সুস্থ হলে রবিবার সকালে’ তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বিষয়টি’ জানাজানি হয়।

ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম আরো জানান, বিষয়টি নিয়ে রবিবার সকালেই দুই পরিবারের সদস্যরা হাসপাতাল চত্বরে এক’ত্রিত হয়। পরে উভয় পক্ষের সম্মতিতে তা’লা’ক সম্পন্ন করা হয়।

আরও পড়ুন : শুধু,মাত্র শারী,রিক সৌ,ন্দর্য দি,য়ে তো আর জী,বন চলে না, তাই জা,না দর,কার কে কেমন মা,নুষ। কোন মহি,লার চরি,ত্র কে,মন। নাভি,র আকা,রের স,ঙ্গে জড়ি,য়েরয়েছে মহি,লাদের চরি,ত্রের গো,পন কথা

গো,ল আকৃ,তির না,ভি : যাদের না,ভি গোল হয়, সেই মহিলা,রা খু,ব সরল ও সাদা,সিধে এবং ঘরো,য়া হয়। শা,স্ত্র বলছে, এই মহিলা,রা সংসা,রে সুখ ও সমৃদ্ধি নিয়ে আনে।
গভী,র নাভি : যে মহি,লাদের নাভি গ,ভীর হয়, তারা বন্ধু,ত্ব কর,তে খুব ভালোবা,সেন। শা,স্ত্র বলছে, এরা সংসা,রে সুখ ও সমৃ,দ্ধি নিয়ে আনে। ভালোবা,সার মানু,ষের স,ঙ্গে প্রতা,রণা করে না।

চন্দ্রা,কার না,ভি : শা,স্ত্র মতে, যাদে,র নাভি চাঁ,দের মতো, সে,ইসব মহিলা,দের থেকে পুরুষ,দের দূ,রে থাকাই ভা,লো। কা,রণ এরা কা,রও উপর বিশ্বা,স ক,রেন না।নাভি যদি বাইরের দিকে বেরি,য়ে থাকে : যদি কো,নও মহিলা,র না,ভি বাই,রের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভা,গ্যবতী হন। যেখা,নে এরা যান, সেখানে ধন-

সম্প,ত্তির কো,নও কমতি থাকে না। যদিও না,ভির ভিত,রের অং,শ অনে,কটা বাই,রে থাকে : সেক্ষে,ত্রে সেই মহি,লা খুব কঠো,র প্রকৃ,তির হয়। এটা,ও বলা হয়, মা হ,তে গিয়ে এই মহি,লাদের সম,স্যারসম্মু,খীন হতে হয়। যা,দের না,ভি খুব সেন্সি,টিভ

হয় : যাদের না,ভি খুব সেন্সি,টিভ, তারা খুব হাসি,খুশি হয়। ক,ঠিন পরিস্থি,তিতেও মু,খের হাসি বজা,য় থাকে এদে,র। মহি,লার শরী,রেরগ,ড়ন যেমন আক,র্ষণীয় হয়, তেম,নই নারী,র মাজা,ঘষা শরী,র পুরু,ষের মন জ,য় করে নেয় এক মুহূ,র্তে।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *