বিয়ের আসরে পান খাওয়ার জন্য পুরোহিত ও বরকে চর মারলেন কনে ভিডিও ভাইরাল

বিয়ের আসরে পান খাওয়ার জন্য পুরোহিত ও বরকে চর মারলেন কনে ভিডিও ভাইরাল
বিয়ের মন্ত্র পড়তে’ পড়তেই’ পুরোহিতকে আচমকা কষিয়ে থাপ্পড় দি,লেন কনে! কথাকাটাকাটির এক পর্যায়ে থাপ্পড়

দিয়ে বসলেন বরকেও। বি,য়ের আস,রে ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও ভা’ইরাল হয়েছে সামাজিক মাধ্যমে;

বিয়ে’ বা,ড়ি,তে নানা রকম ঘটনা ঘটবে এটাই স্বাভাবিক। হাসি-তামাশার পাশা’পাশি বিচিত্র সব ঘটনা ঘটে এই সামাজিক অনুষ্ঠানে’। সামাজিক মাধ্যমের বদৌলতে কিছু’ ঘটনা চলে আসে জনসম্মুখে। কনের থাপ্পড় দেয়ার ঘটনাও ভাইরাল হলো সামাজিক মা,ধ্য,মের বদৌলতে”

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বর ও কনের বাড়ির শতাধিক আত্মীয় হাসি আনন্দে মেতেছেন। লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে, কনে। নাচ-গান চলছে হরদম।

‘শেরওয়ানি পা’গড়িতে বর। ঠিক এমন আনন্দঘন মুহূর্তে আচমকাই বাড়ি ভর্তি আত্মীয়ের সামনেই পুরোহিত ও বরকে চড় বসিয়ে দিলেন নববধূ। ভিডিও’টি ‘সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। তারপর যা হওয়ার তাই হলো, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও;

ভিডিওতে দেখা গেছে, বিয়ের’ মণ্ডপে বসে তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য’ মুখে চিবোচ্ছেন বর। এই ঘটনা পছন্দ হয়নি কনের। কিন্তু বিয়ের সময়েও, বর তামাক’ খাওয়ায় ক্ষেপে যান। পুরোহিতকে থামতে বলেন, কিন্তু পুরোহিত কথা বাড়ালে প্রথমে তাকে ও পরে বরকেই সাপাটে থাপ্পড় বসিয়ে’ দেন কনে। থাপ্পড় খেয়ে, বেচারা বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক,,,।

অবশেষে, ওই ‘কনে তারপর সেই বরের বাড়িতে বউ সেজে গিয়েছিল কিনা অ,ব,শ্য জানা যায়নি। তবে এই পুরো ঘটনা যে তামাক চিবানোর জন্য ‘ঘটেছে তা ভিডিও এবং তাদের’ কথোপকথনেই বোঝা যায়
ভিডিও দেখতে ক্লিক করুন;

https://www.instagram.com/reel/CTBIEQEpMhf/?utm_source=ig_web_copy_link

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *