বিরিয়ানির দোকানদারের সাথে প্রভার (ভি,ডি,ও)

তারা মিয়া ও বাদশা মিয়া চাচাতো ভাই। একজন আরেকজনকে সহ্য করতে পারে না। জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া। তার দোকানের ঠিক বিপরীতে বাদশা মিয়া চালু করেছে নিউ চাঁন বিরিয়ানি।

দুই দোকানের মধ্যে প্রতিযোগিতা চলে সারাক্ষণ। বাদশার বোন হোসনে আরা পছন্দ করে তারা মিয়াকে। নানা কৌশলে তারা মিয়ার সঙ্গে দেখা করে সে। তারা মিয়াও তাকে মনে মনে পছন্দ করে।

দুজনের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়া চলে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘চাঁন বিরিয়ানি’। এতে হোসনে আরার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা আর তারা মিয়ার চরিত্রে মোশাররফ করিম। নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান আর নির্মাণ করেছেন কায়সার আহমেদ।

মোশাররফ করিম ও সাদিয়া জাহান প্রভা ছাড়াও আরো অভিনয় করেছেন আরফান আহমেদ, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু, শিল্পী সরকার অপুসহ অনেকে। নির্মাতা সুত্রে জানা গেছে, ‘চাঁন বিরিয়ানি’ নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

আপন বোনকে ভালবেসে বিয়ে করলেন ভাই কি শিরোনাম পড়ে অবাক হচ্ছেন? অবাক হবার মতই ঘটনাটি ঘটেছে ভারতের পা’ঞ্জাব প্রদেশে। অস্টে,লিয়ার ভি,সা পেতে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই। এঘটনার পর নড়ে-চড়ে বসেছে দেশটির পুলিশ।ভারতের ‘সংবাদমাধ্যমে তথ্য,টি নিশ্চিত করেছে।

ওই সংবাদে আরও বলা হয়েছে, মেয়ের ভাই স্থা’য়ী ভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন। তাই বোনকেও সে দেশের নাগরিক,ত্ব পাইয়ে দিতে পরিচয় গোপন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অ’স্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে গেছে বলে জানা গেছে।

এঘটনায় তদন্তে থাকা পুলিশ কর্ম,কর্তা জয় সিংহ গ’ণমাধ্যমকে বলেন, তদন্ত করে জানতে পেরেছি মেয়েটি অ’স্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অ’স্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। এমনকি মেয়েটি কয়েকদিন আগে অ’স্ট্রেলিয়ায় গিয়েছিলো,

সেখানে তারা স্বা’মী-স্ত্রী পরিচয়ে ছিল।তিনি আরও বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আইন ও ধ’র্মীয় বিধিনিষেধের সঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছেন।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *