Breaking News

“বিরাট পতন সোনার দাম” গয়না কিনতে হলে কিনুন এই স,প্তাহেই!

“বিরাট পতন সোনার দাম” গয়না কিনতে হলে কিনুন এই স,প্তাহেই!
দেশের সংকটময়, পরিস্থিতিতে আর্থিক অবস্থা যখন পুরোপুরিভাবে ভেঙে পড়েছে তখন নিত্য নতুন জিনিসের দাম বাড়বে

এমন টা খুব স্বাভাবিক তবে যেহেতু সোনা অধিক দামে এবং বি,নিয়োগকারীরা বেশিরভাগ সোনার উপর বিনিয়োগ করে থাকেন তাই সোনার দাম বাড়বে এমন টা আগে থেকে ধারণা, করা যায়।

অনুষ্ঠান বাড়ি হোক বা কোন উৎসব যে কোন আনন্দের সময়ের সাথে সাথে আমর’া নিজেকে সাজিয়ে তুলতে বেশি পছন্দ করি। এবং এই সাজিয়ে তোলার জন্য যে জিনিসটি সবথেকে বেশি প্রয়োজন সেটি হলো সোনার গয়না।

আমা’দের বাড়ির মেয়েরা বা, মা, রা, সোনার গয়না কে বেশি প্রাধান্য দিয়ে, থাকে নিজেকে সাজিয়ে তোলার জন্য । কিন্তু বর্তমান বাজারে সোনার যা দাম তাতে ইচ্ছেটাকে ইচ্ছে জায়গায় রেখে দিলেই বোধ হয় ভালো হয়।

কিন্তু সম্প্রতি এমন ঘটনা দেখা গেছে যা সামনে আশাতে বড়োসড়ো হাসি এসেছে সোনা প্রেমীদের মুখে।পুজোর আগে বেশ কয়েক দফায় কমতে কি দেখা গিয়েছিল, সোনার দাম।

ডলারের মূল্য বৃ’দ্ধি এবং আন্তর্জাতিক বাজারে অ’নি’শ্চ’তার ফলে কমেছিলো সোনার দাম এমনটাই জানিয়েছিল বাজার বিশেষজ্ঞরা । তবে আরও একবার বড়োসড়ো পতন ঘটল সোনার বাজারে।আসুন দেখি আজকের দিনে কলকাতাতে সোনা এবং রুপোর দাম ঠিক কতটা পরিমাণে কমলো ।

আজ কলকাতায় ২২, ক্যারেট এর ১, গ্রাম সোনার দাম ৪৯৯৬, টাকা ৮, গ্রাম সোনার দাম ৩৯৯৬৮ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৪৯৯৬০ টাকা, ১০০, গ্রাম সোনার দাম ৪৯৯৬০০ টাকা।আজ কলকাতায় ২৪ ক্যারেট এর ১ গ্রাম সোনার দাম ৫০৯৬ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৪০৭৬৮, টাকা!

১০ গ্রাম সোনার দাম ৫০৯৬০, টাকা ১০০, গ্রাম সোনার দাম ৫০৯৬০০, টাকা ।শুধুমাত্র যে সোনার দাম এর পতন ঘটেছে এমন তা কিন্তু নয়। তার সাথে সাথে পতন ঘটেছে রুপোর দাম ও । আন্তর্জাতিক বাজারের উপর নির্ভর করে এই সোনা রুপোর দাম ।

আজ কলকাতায় ১ গ্রাম রুপোর দাম ৬০.১০ টাকা, ৮, গ্রাম রুপোর দাম ৪৮০.৮০, টাকা, ১০, গ্রাম রুপোর দাম ৬০১, টাকা, ১০০, গ্রাম রুপোর দাম ৬০১০ টাকা, ১, কেজি রুপোর দাম ৬০১০০ টাকা। এই খবর!

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *