Breaking News

বিমানের যাত্রীদের জন্য, রংপুর-সৈয়দপুর-দি’নাজপুর ফ্রি’ এসি বাস চালু

বিমানের যাত্রীদের জন্য, রংপুর-সৈয়দপুর-দি’নাজপুর ফ্রি’ এসি বাস চালু

সৈয়দপুর, বিমানবন্দর থেকে রংপুর, ও দিনাজপুর, শহর পর্যন্ত শীতাতপ নিয়ন্ত্রিত বিনামূল্যে কোচ সা,র্ভিস চালু করেছে,, বিমান বাংলাদেশ’ এয়ারলাইন্স।

{১৩-সেপ্টেম্বর} সোমবার থেকে এ সেবা চালু হবে। এর আওতায় বিমানের যাত্রীরা সৈয়দপুর বিমানবন্দর’ থেকে রংপুর, ও দিনাজপুর, শহর এবং রংপুর ও দিনাজপুর, শহর থেকে সৈয়দপুর বিমানবন্দরে যেতে পারবেন।

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের’ উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়,।

এতে বলা’ হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বিজি ৪৯৩ প্রতি শুক্র-শনি ও রোববার এবং বৃহস্পতিবার ঢাকা, থেকে সকাল’ সাড়ে ৭টায় সৈয়দপুরের উ,দ্দেশ্যে যাত্রা করবে। সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে সকাল ৮-টা ৫০- মিনিটে।

অন্যদিকে ফ্লাইট বিজি ৬৯৩- প্রতিদিন দুপুর ১টায়, ঢাকা থেকে সৈয়দপুরের, উদ্দেশ্যে এবং সৈয়দপুর’ থেকে দুপুর ২টা -২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে। এছাড়া মঙ্গলবার ছাড়া প্রতিদিন সন্ধ্যা পৌনে ৭টায় ঢাকা থেকে ছে’ড়ে যাবে ফ্লাইট বিজি -৪৯৫, রাত ৮-টা, ৫- মিনিটে, সৈয়দপুর, থেকে ঢাকার উ’দ্দেশ্যে ছেড়ে আসবে।

ট্রাভেল’ এজেন্সির’ মাধ্যমে বিমান ভ্রমণের জন্য, জেলা ব্যবস্থাপক বিমান, সৈয়দপুর এ ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়া সৈয়দপুর স্টেশন ম্যানেজার:- ০১৭৭৭৭৭৫৫৩৮, অথবা- ০১৭৭৭৭৭৫৫৩৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়।
ডেস্ক:

About jacob done

Check Also

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে!

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে! দেড়বছর করোনার ঢেউয়ে নিমজ্জি’ত ছিল দেশের শিক্ষাঙ্গন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *