Breaking News

“বাঁচতে চায়” ফ,রিদপুরের নিষ্পাপ শিশু হোসাইন।

“বাঁচতে চায়” ফ,রিদপুরের নিষ্পাপ শিশু হোসাইন।
কান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা ল,ড়ছেন তিন বছরের নিষ্পাপ শিশু হোসাইন। শিশু হোসাইন ফরিদ-পুর শহরের পূর্ব খাবাসপুর

এলাকার কামাল মিয়ার পুত্র। শিশু হোসাইনের মামা এ,বিএম মিজানুর রহমান বলেন, হোসাইনকে ঢাকা মে,ডিকেলের হেমাটোলোজি, শিশু বিভাগে ভর্তি করা হয়েছে। ২, দিন পরপর তাকে O(+ve) রক্তের WBC এর Aparetic Platelet, RCC, SSP Unit শরীরে পুশ করতে হচ্ছে।

রক্তের এই উ,পাদানগুলো পৃথক ও প্রসেসিং করতে খরচ পড়ে ১৪, থেকে ১৬, হাজার টাকা। এ,ছাড়া অন্যান্য পরীক্ষা নিরীক্ষা ও ওষুধ বাবদ তার জন্য প্রতিদিনের খরচ কমপক্ষে ১৫, হাজার টাকা। সে হিসাবে তার জ,ন্য মাসিক খরচ প্রায় সাড়ে ৪, লাখ টাকা। ডাক্তার বলেছে কয়েক বছর এভাবে চি,কিৎসা করালে ইনশাআল্লাহ হোসাইন, ভালো হয়ে যাবে।

শিশু হোসাইন এর চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু, তার পরিবারের পক্ষ থেকে, এত টাকা জোগাড় করা সম্ভব না। তাই এmদেশের বিত্তবানদের কাছে ছেলেটাকে বাঁচাতে স,হযোগিতা চেয়েছেন শি,শু হোসাইনের পরিবার।

শিশু হোসাইনের পরিবার জানায়, আর্থিক সংকটের কারণে আমরা ওর চি,কিৎসা চালাতে দিশেহারা হয়ে পড়েছি। তাই দে,শবাসীর বিত্তবানদের কাছে হোসাইনের চি,কিৎসার জন্য হাত বাড়াচ্ছি, আপনার একটি টাকার চি,কিৎসায় বাঁচাতে পারে হোসাইনের, জীবন। যাঁরা এই সাহায্যে এগিয়ে আসতে চান তারা শি,শুটির বাবা কামাল মিয়ার এই নম্বরে 01711002184 যোগাযোগ করতে পারেন।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *