প্রিজন ভ্যান দেখে পরীম,নি বললেন ,নাইস গাড়ি”।

প্রিজন ভ্যান দেখে পরীম,নি বললেন ,নাইস গাড়ি”।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিন আবেদন নাম,ঞ্জুর করে তাকে, কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত,। আদেশের পর তাকে শুক্র,বার (১৩ আগস্ট)

বিকেল ৪,টা ১২ মিনিটে -প্রিজন ভ্যানে করে গাজী-পুরের কাশিম,পুর কেন্দ্রীয় মহিলা কারাগারে নেয়া হচ্ছে। তবে প্রিজন ভ্যানে উঠার আগে পরী. বললেন ‘নাইস গাড়ি’।

এর আগে দুই দফায় ছয়দিনের রি,মান্ড শেষে দু,পু,র, ১১-টা ৪০, মিনিটে পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তাকে রাখা হয় আদালতের হাজত,খানায়।

এর,পর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সি,আই,ডির পরিদর্শক গোলাম মোস্তফা। অপর,দিকে পরীমনির জামিন আবেদন করেন তার আইন,জীবী মজিবুর, রহমান।

উভয়-পক্ষের শুনানি শেষে বিকেল ৩,টার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল পরীমনির জামিন নাম,ঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।v এ সময় বিচারক বলেন, যেহেতু Defendant রিমান্ড আবেদন নেই, তাই আসামিকে আদালতে উপস্থিত করার প্রয়োজন নেইm,

এদিকে তদন্ত কর্মকর্তা তার আবেদনে উল্লেখ করেন, মাম,লার তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত আসা,মি শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি,কে জেলহাজতে আটক রাখা একান্ত প্রয়োজন,। আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে বিঘ্ন, সৃ,ষ্টি হতে পারে। এমনকি পলাতক হওয়ার সম্ভাবনাও রয়েছে।

আবেদনে আরও বলা হয়” রিমান্ডে মামলার বিষয়ে আসামি পরী, বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে তা যাচাই করা হচ্ছে। অভিযোগের সঙ্গে, তার জড়িত থাকার ব্যাপারে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। তদন্ত শেষ না, হওয়া পর্যন্ত তাকে জেলহাজতে আটকে রাখা একান্ত প্রয়োজন।

অপর,দিকে পরী, আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদনে বলেন, পরীমনি ‘ভারটিগো’ এবং ‘প্যানিক অ্যাটাক’-এর রোগী। তিনি দীর্ঘসময় পুলিশ কাস্টডিতে (হেফাজতে) অমানবিক নির্যাতনের শিকার হয়ে বিপর্যস্ত ও অসুস্থ হয়ে পড়েছেন। হেফাজতে থাকলেও মামলা সংক্রান্ত জিজ্ঞাসাবাদে কোনো গুরুত্ব,পূর্ণ তথ্য উদঘাটিত হয়নি। জরুরি চিকিৎসার স্বার্থে তাকে জামিনে মুক্তি দেয়া আব,শ্যক।

পরী, আইন-জীবী আদালতে আরও বলেন, পরীমনি কোনো ফালতু অ্যাক্টর না.। আমরা তার জামিন চাই। আপনার কাছে অনু.কম্পা চাই। দয়া করে তার জামিন মঞ্জু.র করুন। তার অ.নে.কগু.লো সিনেমার শু.টিং রয়েছে। আসামি একজন প্রথম সারির মেধাবী চিত্র.নায়িকা।

গত ৪. আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের গোয়েন্দা দলের সদ.স্যরা। প্রায় ৪,ঘণ্টার অভিযান শেষে রাত ৮,টার দিকে তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মা,দক জব্দ করার কথা,। এ ঘটনায় পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‌্যাব বাদী হয়ে মামলা করে?

জেএ/জেডএইচ/এএসএম

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *