পর্ণো,গ্রাফি (ভিডিও) তৈরিতে রাজি না, হওয়ায় স্ত্রী কে নির্যাতন–

01, পর্ণো,গ্রাফি (ভিডিও) তৈরিতে রাজি না, হওয়ায় স্ত্রী কে নির্যাতন–

পর্ণোগ্রাফি ভিডিও তৈরিতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এজন্য স্বামী মোরসালিনকে এক বছরের বিনাশ্রক কারাদণ্ড দিয়েছেন আদালত।
রবিবার (১ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই শাস্তি দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর খানেক আগে সোনারগাঁও পৌরসভার ফতেকান্দী গ্রামের জাকির হোসেনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী আমেনা আক্তারকে সোনারগাঁও জি.আর. ইন্সটিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সামনে থেকে কয়েকজন সংগী মিলে অপহরণ করে জোরপূর্বক বিয়ে করে মোরসালিন। বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রী আমেনাকে দেহ ব্যবসা ও পর্ণোগ্রাফি ভিডিও করতে চাপ

দিতে থাকে সে। এতে রাজি না হওয়ায় দেড় লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুক দিতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে মোরসালিন। স্বামীর নির্যাতনে আমেনার দুই কান দিয়ে রক্তক্ষরণসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। গত শুক্রবার সকালে আবারও নির্যাতন করলে ওইদিন দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেন আমেনা।

অভিযোগের প্রেক্ষিতে রবিবার সকালে সোনারগাঁও থানা পুলিশ মোরসালিনকে আটক করে। দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আমেনা আক্তার ও মোরসালিনকে মুখোমুখি করে অভিযোগের সত্যতা পেয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

গৃহবধূ আমেনা আক্তারের দাবি, তাঁর স্বামী মাদক সেবন ও বিক্রির সংগে জড়িত। তার অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

তিনি বলেন, আমি সন্তান ধারণ করলে আমার স্বামী ও শাশুড়ি জোরপূর্বক গর্ভপাত করায়। গত ৮ জুলাই সে ভাড়া বাড়িতে আমাকে তার বন্ধুদের সংগে অনৈতিক কাজ করতে বলে। এতে রাজি না হওয়ায় আমাকে মারধর করে। বর্তমানে আমি হাসপাতালে চিকিৎসাধীন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, পর্ণোগ্রাফি ভিডিও তৈরি করতে রাজী না হওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী মোরসালিনকে এক বছরের সাজা দেওয়া হয়েছে। স্বামী-স্ত্রীকে মুখোমুখি করে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *