Breaking News

পথ-শিশুদের পেটের খিদে, এগিয়ে আসলেন পুলিস কর্মী ,একেই বলে মানবতা!

পথ-শিশুদের পেটের খিদে, এগিয়ে আসলেন পুলিস কর্মী, একেই বলে মানবতা!

করোনার কারণে ভিক্ষুকরা বড় ক্ষতির সম্মুখীন হচ্ছে। তাদের বাচ্চারা অনাহারে মারা যাচ্ছে। এমন পরিস্থিতিতে হায়দ্রাবাদের ট্রাফিক পুলিশ

কনস্টেবল শিশুদের টিফিন খাবার দিয়ে মানবতার নজির গড়ে তুলেছেন। হায়দ্রাবাদের পাঞ্জাগুত্তা অঞ্চল থেকে জানা গেছে। কনস্টেবল মহেশ এখানে ডিউটিতে ছিলেন। সে সময় তিনি দুটি শিশুকে রাস্তায় ভিক্ষা করতে দেখে।

এমন পরিস্থিতিতে টিফিনবাক্সটি খোলেন এবং বাচ্চাদের খেতে দেন। এই পুরো ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি

তেলেঙ্গানা রাজ্য পুলিশ তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে কনস্টেবল মহেশ কিভাবে বাচ্চাদের টিফিন বক্স থেকে দুটি কাগজের প্লেটে পরিবেশন করছেন। তিনি বাচ্চাদের ভাত তরকারি এবং মুরগির কোনো তরকারি পরিবেশন করেন।

খাওয়ার পরে বাচ্চা গুলির মুখের অঙ্গভঙ্গি গুলি দেখার মত ছিল। তারা খুব খুশি ছিল এবং তারা আনন্দের সাথে খাবার খাওয়া শুরু করলো। তেলেঙ্গানা রাজ্য পুলিশ এই ভিডিওটি একটি ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন। অ্যাক্ট অফ কাইন্ডনেস পাঞ্জাগুত্তা ট্রাফিক পুলিশ কনস্টেবল মহেশ তার টহল দায়িত্ব পালন করছিলেন। তখন তিনি দেখলেন দুজন বাচ্চা রাস্তায় এসে লোকের কাছ থেকে খাবার চাইছে।

এমন পরিস্থিতিতে তিনি তার নিজের টিফিন বক্সটি বের করেন এবং ক্ষুধার্ত বাচ্চাদের খাবার দিয়ে তাদের সহায়তা করেন। মানবতার উদাহরণ দেখানো এই ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি যারা দেখছে তারা এই কনস্টেবলেরর প্রশংসা করেছেন। অনেকে লিখেছেন যে মানবতা এখনো বেঁচে আছে।

আমরা আশা করি আপনিও কনস্টেবল মহেশের কাজ দেখে মুগ্ধ হয়েছেন। আপনিও তার কাছ থেকে অনুপ্রেরণা গ্রহণ করুন এবং লকডাউনে করোনার সময় ক্ষুদার্থ অভাবীদের সাহায্য করার জন্য এগিয়ে আসুন। আপনার জন্য আজকের এই নিবন্ধটি ভালো লেগে থাকে তবে এটি অন্যদের সাথে শেয়ার করে নিতে ভুলবেন না।।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *