Breaking News

গ্রামের যুবতী” মেয়ে পুকুর থেকে কি,ভাবে মাছ ধরলো দেখেন; মূহুর্তেই ভিডিও ভাইরাল

গ্রামের যুবতী” মেয়ে পুকুর থেকে কি,ভাবে মাছ ধরলো দেখেন; মূহুর্তেই ভিডিও ভাইরাল
জালের,, নিচে অনেক ধরনের মাছ আটকা পড়ে। পুঁটি,চিংড়ি,কার্প ও নল মাছ বেশি ধরা পড়ে। বেশ কিছু অঞ্চলে বর্ষাকালে ঝাঁকি জালের

মাধ্যমে মাছ ধরতে দেখা যেত।কিন্তু বর্তমানে কুমিল্লাসহ; বাংলাদেশের অনেক স্থানে জালের ব্যবহার প্রচুর কমে যাচ্ছে

এর মূল কারণ বর্তমানে এই জা;ল ব্যবহার করে অতীতের মত যথেষ্ট মাছ ধরা সম্ভব; হচ্ছেনা। কিছু স্থানীয়; কৃষকদের মতে এই জাল ব্যবহার দু;ই থেকে তিনশত টাকার মাছ অর্জন হয়। এই কারণে,, এই জালের ব্যবহার কমে যাচ্ছে।

মাছ একটি শীতল রক্তবিশিষ্ট মেরুদণ্ডী প্রাণী যার শ্বাস-প্রশ্বাসের জন্য ফুলকা রয়েছে,চলাচলের জন্য যুগ্ম অথবা অযুগ্ম পাখনা রয়েছে,এদের দেহে সচরাচর আঁইশ থাকে,সাধারণত এরা জলকেই বসবাসের মাধ্যম হিসেবে গ্রহণ করে থাকে।

ম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত; হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি গ্রামের দৃশ্য । গ্রামের পুকুর পানিতে পরিপূর্ণ হয়ে আছে এবং পুকুরের জল রীতিমতো কা-নায় কা-নায়,, । বলতে পারেন উ-পচে প-ড়ার মতন অবস্থান এবং; একসময় বৃষ্টির জলে পুকুরের জল ছা-পিয়ে যায় ।

যেহেতু সেই পুকুরটি গ্রামের লোকা;ল এর খুব কাছাকাছি ছিল তাই সেই জল লোকালয়ের; এর ভে-তর দিয়ে প্র-বেশ ক-রতে শু-রু ক-রে । এতে অসুবিধা থেকে লাভ হয়েছিল সেখানকার এলাকার মানুষ গুলো,, ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে পুকুর থেকে জাল দিয়ে মাছ ধরছে গ্রামের সুন্দরি,, যুবতি, তরুণীর মাছ ধরার ভিডিও মূহুর্তেই ভাইরাল নেট দুনিয়ায়!

অ-বাক করার মতো বিষয় হলো যে তিনি তার; বাড়ির পুকুর থেকে জলের মধ্যে থেকে মাছ ধরতে সক্ষম হয়েছেন। তিনি তার জালে বিভিন্ন মাছ ধরেছে। অবাক করা এই বিষয়টি ভাইরাল হয়েছে নেট মাধ্যম ছড়িয়ে পড়েছে; সর্বত্র ।

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *