খোলা পিঠে, দ্যুতি “ছড়ালেন” জয়া

খোলা পিঠে, দ্যুতি “ছড়ালেন” জয়া

মাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার খোলা পিঠের ছবিতে দ্যুতি ছড়ালেন অভিনেত্রী।

ক্রবার নিজের ফেসবুক এবং ইন্সটাগ্রামে দুটি’ ছবি পোস্ট করেন জয়া। ক্যাপশনে লেখেন, বাংলায় যার অর্থ দাঁড়ায়’ ,যা তোমার হৃদয়ে সুর তোলে’ চোখে দ্যুতি আনে এবং আত্মাকে শান্তি দেয়’ তা বেশি বেশি করো!.

সোমবার আরও দু,টি ছবি পোস্ট করেন জয়া। ক্যাপশনে লেখেন, Just keep me where the light is.
বিগুলো জয়ার ভক্তদের মধ্যে দারুণ সাড়া ফেলে। দু,ই পোস্টে প্রায় আ,ড়া,ই লাখ প্রতিক্রিয়া পড়ে। মন্তব্যের ঘরে অনেকই তার রূপের প্রশংসা করেন”।

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয় নিয়ে সময় পার করলেও সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব এই অভি,নেত্রী। সম্প্রতি জয়া তার কয়েকটি ছবি ইনস্টা,গ্রামে পোস্ট করেছেন। যা অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছে।

গত (৩০-মে), দুটি ছবি জয়া তার ইনস্টা-গ্রামে পোস্ট করেন। তাতে দেখা যায়\ লাল রঙের পোশাক পরে আছেন জয়া। খোলা পিঠের এসব ছবিতে লাস‌্যময়ী রূপে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। এর

তিনদিন পর একই পোশাকের আরো দুটি ছবি পোস্ট করেন জয়া আহসান। আর ক‌্যাপশনে লিখেন—,,যেখানে আলো আছে আমাকে সেখানে রাখুন।,,

এসব ছবি পোস্ট করার পর থেকে প্রশংসাসূচক বাক‌্যে ভেসে যাচ্ছেন জয়া। তার ভক্তদের মতো অস্ট্রেলিয়া থেকে মন্তব‌্য করেছেন ‘মিস ওয়ার্ল্ড (অস্ট্রেলিয়া-২০১৩),, বিজয়ী মডেল-অভিনেত্রী এরিন হল‌্যান্ড।

কমেন্ট বক্সে এই সংগীতশিল্পী লিখেছেন’ “অপূর্ব।” যদিও এই বিদেশির মন্তব‌ কোনো উত্তর দিতে দেখা যায়নি জয়া আহসানকে।

বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন জয়া। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুর,স্কার। ওপার বাংলার সিনেমায় অভিনয় করে চলতি বছর ঘরে তুলেছেন ফিল্মফেয়ার অ‌্যাওয়ার্ড।

২০১৯-সালে মুক্তি-প্রাপ্ত টলিউড সিনেমা ‘বিজয়া’ ও ,রবিবার,–এর জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো এই সম্মাননা লাভ করেন জয়া।

কলকাতার বেশকিছু সিনেমার কাজ জয়ার হাতে রয়েছে। করোনা সংকটের কারণে শু,টিং করতে পারছেন না এই অ,ভি,নে,ত্রী। তা ছাড়াও তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।”

About jacob done

Check Also

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি!

সাবেক, স্বামীকে” খোঁচা দিয়ে পো’স্ট দিলেন মাহি! আবারও বিয়ে করেছেন. ঢাকাই ছবির নায়িকা {মাহিয়া মাহি}। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *