Breaking News

খালাতো ভাইয়ের সাথে, পালিয়ে বিয়ে -৫ বছর পর, চাচা শ্বশুরের সাথে উধাও গৃহবধূ ।

খালাতো ভাইয়ের সাথে, পালিয়ে বিয়ে -৫ বছর পর, চাচা শ্বশুরের সাথে উধাও গৃহবধূ ।

রমজানের স’ঙ্গে ঘর বা’ধার স্ব’প্ন অধ’রাই থেকে গেল নাজমিন আক্তার ওরফে নছিমনের। নছিমনকে রমজানের কাছ থেকে আ’লাদা করে দেয়া হয়েছে। সোমবার বিকালে নছিমনকে তার বাবার বাড়ি পৌঁছে দিয়েছে থা’না পু’লিশ।

শনিবার রাতে কনকদিয়া ইউনিয়নের সেই স’মালোচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহিন হাওলাদারের স’ঙ্গে কিশোরী নছিমনের বিয়ে বি’চ্ছে’দের পর তাকে কিশোর রমজানের মামাতো ভাই পলা’শের জি’ম্মায় দেয়া হয়।

এরপর সোমবার বিকেল ৪টার দিকে বাউফল থা’নার পু’লিশ পলা’শের বাড়ি থেকে নছিমনকে চুনারপুল তার বাবার পৌঁছে দেয়। এর মধ্যে দুই দিন রমজান ও নছিমন একই ছাদের নিচে ছিল।

রোববার সকালে ধ’র্মীয় রীতি মেনে তাদের বিয়ে হয়। নছিমনের স্বপ্ন ছিল আমৃ’ত্যু রমজানের স’ঙ্গে ই কা’টিয়ে দেবেন। সুখ ও দুঃখ ভাগাভাগি করে নিবেন। কিন্তু নছিমনের সেই স্বপ্ন অধ’রাই থেকে গেল। বয়স তাদের বা’ধা হয়ে দাঁ’ড়ালো। আ’লাদা করে দেয়া হলো দুজনকে। প’রিণত বয়স না হওয়া পর্যন্ত এভাবেই তাদেরকে আ’লাদাই থাকতে হবে।

এদিকে নছিমন চলে যাওয়ার পর বাবা মা হারা এ,তিম রমজানের বুক ফা’টা আ’র্তনা’দ শুনে যে কারো চোখে পানি চলে আসে। নছিমনের স’ঙ্গে শুক্রবার চেয়ারম্যান শাহিনের বিয়ে হওয়ার পর রমজান সু’ইসা’ই’ডে’র চেষ্টা চালায়। হাসপাতালে চিকি’ৎসাধীন ছিল সে। ভাগ্যক্র’মে রমজান সেদিন বেঁ’চে গেলেও তার আগামী দিনগুলো নিয়ে শ’ঙ্কি’ত তার বড় ভাই হাফেজ ইম’রান।

ইম’রান জা’নান, নছিমন তার বাবার বাড়ি চলে যা,ওয়ার পর থেকেই মা’নসি’কভাবে ভেঙ্গে পরেছে রমজান। সারা দিন আ’র্ত’নাদ করছেন। সোমবার রাত নির্ঘুম কা

’টিয়েছেন। নিজে’র হাত ও শ’রীরের বিভিন্ন জায়গা ব্লে’ড দিয়ে কে’টে র’ক্তা’ক্ত করছে। এদিকে নছিমনের অবস্থা জানতে নছিমনের বাবা নজরুল ইসলামের মোবাইল ফোনে কল দিয়ে ব’ন্ধ পাওয়া গেছে।

নছিমনের ঘ’নি’ষ্ঠ এক,টি সূত্র জা’নিয়েছে, রমজানকে ছে’ড়ে চলে আসার পর নছিমনও ভালো নেই। খাওয়া ধাওয়া ব’ন্ধ করে দিয়েছেন। একদিকে বাবা-মা হারা এতিম রমজান, অপরদিকে সৎ মায়ের ঘরে নছিমন, কী লেখা আছে এই কিশোর-কিশোরীর কপালে? এ নিয়ে এলাকাবাসীও চি’ন্তিত।
——-/——–

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *