Breaking News

কুকুরের দুধ,পানে বড় হচ্ছে, বিড়াল ছানা-প্রতিদিনের সংবাদ

01 কুকুরের দুধ,পানে বড় হচ্ছে, বিড়াল ছানা-প্রতিদিনের সংবাদ
—————————————————-

কু/কু/রে/র দুধ পান করে বড় হচ্ছে একটি বিড়াল ছানা। এমনই এক বিরল দৃশ্য চোখে পড়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের দু.র্গা.পুর গ্রামের পল্লীচিকিৎসক আশিষ চন্দ বর্মনের বাড়িতে। দৃশ্যটি দেখতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মানুষ এসে ওই বাড়িতে ভিড় করছেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি পল্লী.চিকিৎসক আশিষ চন্দ বর্মনের বাড়িতে একটি মা বিড়াল দুটি ছানা প্রসব করে মারা যায়। পরে দুধ না পেয়ে একটি ছানা মারা যায়। বেঁচে থাকা ওই বিড়াল ছানা.টিকে দুধ খাওয়ানো শুরু করে একটি মা কুকুর। এভাবেই মা কুকুরটির স্নেহ আর দুধ পানে ধীরে ধীরে বড় হচ্ছে বিড়াল ছানাটি।

পল্লীচিকিৎসক আশিষ চন্দ বর্মন বলেন, আমরা কুকুর বা বিড়াল পুষি না। দীর্ঘদিন ধরে আমার বাড়িতে একটি কুকুর ও বিড়াল বসবাস করে আসছে। হঠাৎ একদিন ওই বিড়ালটি দুটি বাচ্চা জন্ম দিয়ে মারা যায়। এরপর থেকে দেখছি মাহারা বিড়াল ছানাটি কুকুরের দুধ পান করছে।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭নং ওয়ার্ডের সদস্য মেম্বার দেলোয়ার হোসেন বলেন, ঘটনাটি প্রথমে আমার বিশ্বাস হয়নি। এ কারণে আমি নিজে ওই বাড়িতে গিয়ে দেখি সত্যিই বিড়াল ছানাটি কুকুরের দুধ খাচ্ছে। এটি সত্যিই আশ্চর্য হওয়ার মতো ঘটনা।

এ বিষয়ে সখীপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল জলিল বলেন, এটি খুবই স্বাভাবিক বিষয়। একটি প্রাণীর সঙ্গে অপর একটি প্রাণীর ভালোবাসায় এটি হতেই পারে।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *