Breaking News

“ইউনিফর্ম” তুলে ছাত্রীর স্ত-নে শিক্ষকের একাধিক বেত্রাঘাত, ছাত্রী এখন হাসপাতালে।

“ইউনিফর্ম” তুলে ছাত্রীর স্ত-নে শিক্ষকের একাধিক বেত্রাঘাত, ছাত্রী এখন হাসপাতালে।
জুমবাংলা ডেস্ক: ক্লাসে পড়া না পারায় নিজ হাতে ছা’ত্রীর ইউনিফর্ম তুলে স্পর্শকাতর জায়গায় বে’ত্রাঘাত করেছেন এক শিক্ষক। পরে লজ্জায়

অপমানে আ’ত্মহ-ত্যার চেষ্টা” করেছে ওই ছাত্রী।এমনই এক ঘটনা ঘটেছে মডেল কেজি স্কুল অ্যান্ড কলেজে। শিক্ষার্থীরা, জানায় মঙ্গলবার

ক্লাসে পড়া দিতে ভুল করেছিল ভু,ক্তভোগী ওই ছাত্রী। সেদিন অনেকেই, পড়া দিয়ে ব্যর্থ হ,য়েছিল।

শিক্ষক” {আতাউর রহমান} মোটা বেত এনে সবাইকে পিটিয়ে-ছিলেন। আতাউর ওই ছাত্রীর ইউনিফর্ম নিজ হাতে তুলে স্প’র্শকা’তর জায়গায় বেত্রাঘাত করেছিলেন। ছাত্রীরা জানায়, আতাউরের আচরণ আগে থেকেই ছিল অ’শালীন। প্রায়ই তিনি ওই ছাত্রী-কে বলতেন ‘এমন জায়গায় মারবো কাউকে দেখাতে পারবি না?।

ঘটনার পর ল’জ্জায় অপমানে বাসায় ফিরে মা/কে ঘটনাটা জানিয়েছিল। মা, গিয়ে স্কুলের সহকারী প্রধান শিক্ষক রহমানকে ঘটনাটি জানান। কিন্তু ফল হয় উল্টো। সহকারী প্রধান শিক্ষক মেয়েটির ঘাড়েই দোষ চাপান।

তার সঙ্গে যোগ দেন স্কু,লেরশিক্ষিকা ফারজিয়া বেগম ও স্কুলের আয়া। এ দু-জন মা-মেয়ের সামনেই অশ্লীল সব কথাবার্তা বলতে লাগলেন,। এ দৃশ্য সহ্য করতে পারেনি অ’ষ্টম শ্রেণি পড়ুয়াওই ছাত্রী।

রাগে-ক্ষোভে স্কু’লের ছাদে গিয়ে সেখান থেকে লাফিয়ে পড়ে সে। এখন গুরুতর আহত অবস্থায় “হাসপাতালে শয্যাসায়ী ছা’ত্রীটি। এ ঘটনায় বৃ,হস্পতিবার ইংরেজির শি’ক্ষক আতাউর রহমানের বিরুদ্ধে থানায় মামলা হলেও এখনো গ্রে’ফতার হননি তিনি।ছাত্রীর পরিবার জানাচ্ছে, মা’মলা নিতে পুলিশ শুরুতে গড়িমসি করেছিল। পরে ঢাকা থেকে কয়ে’কজন মানবাধিকার কর্মীর প্রচেষ্টায়পুলিশ মা’মলা নিলেও যৌন হয়রানির ঘটনা ধামাচাপা দিতে মা’মুলি ধারায় মা’মলাটি লি,পিবদ্ধ করা হয়েছে”!

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *