Breaking News

আমার পরীমনি-কে যেন কোনো ক,ষ্ট দেয়া হয় না, সেফুদা!

আমার পরীমনি-কে যেন কোনো ক,ষ্ট দেয়া হয় না, সেফুদা;;!
আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদা বলেছেন” তাকে যেন কোনো কষ্ট দেয়া না হয়,,পরীমনি অনেক ভালো অভিনেত্রী’ দাবি করে সামাজিক যোগা,যোগমাধ্যমে বহুল আলোচিত অ,,স্ট্রিয়াপ্রবাসী সেফাত উল্লাহ সেফুদা বলেছেন,’তাকে যেন কোনো কষ্ট দেয়া না হয়।

বৃহস্পতি-বার বাং,,লাদেশ সময় দুপুরে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন তিনি।সেফুদা বলেন, ‘পরীমনি অনেক অসুস্থ। পরীমনি বুঝতে পারে নাই যে পুলিশ এসেছে।

তাকে আগে অনেকেই থ্রেট করেছে। তাই সে মনে করেছে কোনো বাহি,,নী হয়তো এসেছে। সে তো থানায় টেলিফোন করেছে। থানার লোক

সেফুদা আরও বলেন\”তার বাসায় কিছু লোক আছে, তারাও জানালা দিয়ে দেখতে পারত র‌্যাব আসছে কি না। বাইরে অনেক লোকজন ছিল। মিডিয়ার লোকজন ছিল। পু,,লিশের লোক ছিল। কিন্তু সিভিল ড্রেসে লোকজন দরজা ভেঙেছে।

তিনি বলেন, ‘প্রথমে আমার কাছে মনে হয়েছে কোনো নাটক করছে নাকি, না সিনেমার কোনো দৃশ্য? পরে দেখলাম, না ঘটনা সত্যি।আমি মনে করেছিলাম রিয়েলি এটা কোনো নাটকের দৃশ্য। কারণ পরীমনি তো অনেক ভালো অভিনেত্রী। পরে দেখলাম, না! এটা সত্যি লাইভ।’

পরীমনি সম্পর্কে তিনি বলেন, ‘আমার আগের’; ভিডিও রেকর্ডগুলো দেখলে বুঝবেন,, আমি তাকে অকথ্য ভাষায় গালাগালি করেছি। এমনকি যেদিন তাকে অ্যারেস্ট করেছে সেদিনও আমি তাকে বকাবকি করেছি।

তাকে অনেক হেদায়াত করেছি, তুমি যে”ভাবেই হোক টাকা-পয়সা কামাইছে। তোমার পার্সোনালিটি ডেভেলপ করো। তুমি এত বেশি ক্ষমতার উচ্চাকাঙ্ক্ষী কেন?

গতকাল (বুধবার) বিকেলে পরীমনির বনানীর বাসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যা”জিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যায় র‌্যাবের গোয়েন্দা দ’লের সদস্যরা।

তাদের দেখে নিজের ভে;রিফায়েড ফেসবুক” পেজে লাইভ শুরু করেন পরীমনি। তিনি সেখানে অ.ভি,যো,গ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দর;জা খুল;তে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

চার ঘণ্টার অ,,ভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক,, করে র‌্যাব সদরদফ;তরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‌্যাব;।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচ;নায় রয়ে;ছেন। কিছুদিন আগে ঢাকার সাভারে;র বোটক্লাবে যন নি;র্যা;ত;নের শি;কা;র হয়েছেন অভিযো;গ করে আলো;চনায় আসেন তিনি।
ওই ঘটনায় কয়েকজন গ্রেতারও হয়েছিলেন, তারা

About jacob done

Check Also

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে!

১- ক্লাসের মাত্র” একজন ছাত্রী’ বাকি ‘মেয়েদের বিয়ে! দেড়বছর করোনার ঢেউয়ে নিমজ্জি’ত ছিল দেশের শিক্ষাঙ্গন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *