“আমার” টি,কা কাকে দেয়া হলো-?

“আমার” টি,কা কাকে দেয়া হলো-?
কুড়ি,গ্রামের নাগেশ্বরী উ,পজেলায় মাত্র ৫ মিনিটের ব্যবধানে ফোনে ২,টি ক্ষুদে বার্তা দি,য়ে,ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এই বার্তায় বি,ভ্রান্তিতে পড়েছেন কোভিড-১৯ টিকার ২য়, ডোজ গ্র,হীতারা।

জানা যায়, গত ১৪, জুলাই না,গেশ্বরী উ,পজেলা স্বাস্থ্য ক,মপ্লেক্সে করোনা টি,কার ১ম ডোজ গ্রহণ করেন ১১৪,জন। এক মাস পরে ১৪ আগস্ট তাদের দ্বি,তীয় ডোজ নেয়ার তা,রিখ পড়ে।

১৩ আ,গস্টের মধ্যে তাদেরকে এস এম এসের মাধ্যমে বি,ষয়টি নি,শ্চিত করার কথা থাকলেও ওই দিন কোনো টি,কা গ্রহী,তার ম্যাসেজ আসে,নি। ফলে ১৪ আগস্ট ২য়, ডোজের টিকা নেয়া হয়,নি অনেকের।

কিন্ত, হঠাৎ করেই সন্ধ্যা ৭,টার দিকে কারো কারো ফোনে পরপর ২,টি ক্ষুদে বার্তা আসে। একটি,তে ওই দিনই তাদের ২য় ডো,জ নিতে বলা হয়। আর অ,ন্যটিতে জানানো হয় ‘আপনার ২টি, ডোজ গ্রহণ সম্পন্ন হয়েছে’। অথচ তারা টিকাই নেননি। মাত্র ৫ মিনিটের ব্যবধানে এমন দুটি মেসেজ পেয়ে বিভ্রান্তিতে পড়েছেন ভুক্তভোগী,রা।

ম্যাসেজ পাওয়া একজন, শ্রাবনী দে জানান, ভ্যাক,সিন নিতে যাওয়া ব্যাক্তি,রা ম্যাসেজ দেখাতে না পারলে তাদের হয়, রানির শিকার হতে হয়। তাই গত ১৪, আগস্ট ২য় ডোজ গ্রহণের কথা থা,ক,লে,ও মেসেজ না পাওয়ায় যেতে পারেননি তিনি।

অথচ সেই ম্যাসেজ এসেছে ওইদিন সন্ধ্যা ৭, টা ২৫, মি,নি,টে। শ্রা,বণী বলেন, তার ৫ মিনিট পর ৭ টা ৩০ মিনিটে ম্যাসেজ আসে আমার ২য় ডোজ গ্রহণ সম্পন্ন হয়েছে। অথচ আমি তো ২য় ডোজ গ্রহণই করলাম না।।

ভুক্তভোগী আরেকজন শিক্ষক ও গ,ণ,মাধ্য,মকর্মী আব্দুল কুদ্দুস চঞ্চলও দ্বি,তীয় ডোজ টিকা না নিয়েই টিকা, নেয়ার ম্যাসেজ, পেয়েছেন, এ পরিস্থিতিতে চঞ্চল প্রশ্ন, করেন, আমার ২য় ডোজ টিকা কাকে দেয়া হলো।।

কুড়িগ্রাম প্রতিনিধি:

তবে উ,পজেলা স্বাস্থ্য ক,মপ্লেক্সের ভার-প্রাপ্ত ক,র্মকর্তা ডা:ফয়সাল হো,সেন জানিয়েছে,ন, কারিগরি ত্রুটির জন্য এমনটি হয়েছে। এজন্য তিনি আ,ন্তরিকভাবে দুঃ,খ প্র,কাশ করে বলেন, যারা এমন ম্যাসেজ পে,য়ে,ছে,ন তারা যোগাযোগ করলে ২,য় ডোজের টিকা প্রদান করা হবে।।

About jacob done

Check Also

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য!

এহসান” গুরুপ নিয়ে খ্যাত, কুয়াকাটা হুজুরের মন্তব্য! ”হেলিকপ্টার হুজুর” খ্যাত কুয়াকাটার মাওলানা মো. হাফিজুর রহমান’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *