আগুন নিয়ে আসছেন আরমান আলিফ

আসছে সংগীতশিল্পী আরমান আলিফের নতুন গান ‘আগুন’-এর মিউজিক ভিডিও। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির লেখা ও সুর আরমান আলিফের নিজেরই। সংগীতায়োজন করেছেন সজীব। এবং আমাকে নতুন এক আরমান আলিফ দেখতে পাবেন। অসাধারণ কাজ করেছেন জিয়াউদ্দিন আলম ভাই।

আরমান আলিফ বলেন, লেজার ভিশনের ব্যানারে এই প্রথম আমার কোনো গান প্রকাশ পাবে। বিষয়টি ভাবতেই ভালো লাগছে যে গানটি গাইতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। ‘আগুন’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই আরামদায়ক। আশা করছি, ‘অপরাধী’র মতো ‘আগুন’ও শ্রোতা-দর্শকের মন জয় করবে।

এখন থেকে নিজের লেখা, নিজের সুর করা গান নিয়েই বেশি কাজ করতে চান। ‘আগুন’ও সেভাবেই করেছেন বলে জানান আরমান আলিফ। ‘আগুন’ গানটি মেলোডি রক। গানটি নিয়ে তাঁর প্রত্যাশা অনেক। বলেন, ‘সংগীতায়োজন ছাড়া গানটির সবই আমার নিজের করা। সময় নিয়ে নিজের মতো করে করেছি। কথার সঙ্গে মানিয়ে ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস, গানটি শ্রোতা-দর্শকদের অন্য রকমের স্বাদ দেবে।’

উত্তরায় গানটির ভিডিও ধারণ শেষ হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন গীতিকার, সুরকার ও নাট্যনির্মাতা জিয়াউদ্দিন আলম। ‘আগুন’ গানটির ভিডিওতেও দেখা যাবে আরমান আলিফকে। তাঁর সঙ্গে মডেল হয়েছেন আলিফ খান ও অনিন্দিতা মিমি। ক্যামেরায় ছিলেন সিউল বাবু, কালার ও এডিটিং করেছেন এস এম তুষার।

আরমান আলিফ ২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামে গানটি গেয়ে রাতারাতি আলোচনায় আসেন আরমান আলিফ। প্রথম বাংলাদেশি কোনো বাংলা গান ইউটিউবে ১০ কোটি দর্শক ভিউয়ের রেকর্ড গড়ে। বর্তমান এই গানের ইউটিউব ভিউ প্রায় ৩১ কোটি, যা দেশীয় বাংলা গানে রেকর্ড। সংগীতাঙ্গনে অনেকে তাঁকে ‘অপরাধী আরমান’ নামে ডাকেন। এরপর আরো প্রায় ৪০টি গান প্রকাশিত হয়েছে আরমান আলিফের। কিন্তু একটিও ‘অপরাধী’র পর্যায়ে যেতে পারেনি।

About admin

Check Also

বিক্রেতা থেকে আম বাগানের মালিক জামাল

অনলাইনে আম বিক্রির পরে বাণিজ্যিকভাবে আম বাগান করে বেশ সাফল্য পেয়েছেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার মশান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *